Mobile Banking

নগদ একাউন্ট দেখার নিয়ম | নগদ কাস্টমার কেয়ার নাম্বার

নগদ একাউন্ট দেখার নিয়ম,প্রিয় বন্ধুগণ কিভাবে নগদ একাউন্ট খুলতে হয়, নগদ ব্যালেন্স কিভাবে চেক করতে হয়, নগদ একাউন্টে কি ধরনের সুযোগ সুবিধা পাওয়া যায় এসব নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে এই পোস্টটিতে নিচে দেখুন বিস্তারিত আর্টিকেল।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার

নগদ কাস্টমার কেয়ার নাম্বার

সাধারণত দুইটা পদ্ধতিতে নগদ কাস্টমার কেয়ারে কথা বলতে পারেন, প্রথম নাম্বারটি হল 16167 এবং ইন্টারন্যাশনাল দ্বিতীয় নাম্বারটি হলো 09609616167 এই নাম্বার গুলোর মাধ্যমে সরাসরি নগদ কাস্টমার কেয়ারে কথা বলা যায় অথবা অনলাইনের মাধ্যমে ইমেইলে সরাসরি যোগাযোগ করতে পারেন,info@nagad.com.bd অথবা লাইভ চ্যাটেও যোগাযোগ করা যায়।

nagad app

nagad app
nagad app

নগদ অ্যাপস এর মাধ্যমে নগদের সব ধরনের সেবা গ্রহণ করা যায় নগদ মোবাইল ব্যাংকিং এই অ্যাপস এর মাধ্যমে আরো সহজ গড়ে তুলে অ্যাপস এর কিছু আকর্ষণীয় ফিউচারের সাথে গ্রাহকরা ব্যবহার করতে পারেন তাই উপরের টাইটেল এ ক্লিক করে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন।

nagad customer care number

nagad customer care number
nagad customer care number

নগদ কাস্টমার কেয়ার নাম্বার নিচের নাম্বার গুলোর মাধ্যমে নগদ কাস্টমার কেয়ারে সরাসরি কথা বলতে পারেন যেকোনো ধরনের অসুবিধা কাস্টমার কেয়ারের সাথে কথা বলে সমাধান করে নিতে পারেন যা রাত দিন 24 ঘন্টা খোলা থাকে।

  • 16167 
  • 09609616167 
  • https://nagad.com.bd/contact/
  • recruitment@nagad.com.bd

নগদ একাউন্ট দেখার নিয়ম

নগদ একাউন্ট দেখার নিয়ম
নগদ একাউন্ট দেখার নিয়ম

নগদ ব্যালেন্স দুইটা পদ্ধতিতেই চেক করতে পারেন, আপনার মোবাইল ব্যাংকিং সার্ভিস এর কত টাকা জমা আছে কিংবা লেনদেন করলে কিভাবে চেক করতে হয়। নগদ অ্যাপের মাধ্যমে সহজে চেক করা যায় উপরের ট্যাবে ক্লিক করলে ব্যালেন্স দেখতে পাবেন অথবা কোড ডায়াল করেও নগদ ব্যালেন্স চেক করতে পারেন।

কোড ডায়াল করে নগদ ব্যালেন্স চেক করতে চাইলে প্রথমে আপনাদেরকে *167# কোড ডায়াল করতে হবে।

নগদ মোবাইল ব্যাংকিং ব্যালেন্স চেক কোড

ধাপ – ২

অতঃপর আপনারা নিচের স্ক্রীনশটএর মত অনেকগুলো অপশন দেখতে পারবেন। নগদ ব্যালেন্স চেক করার জন্য My Nagad অপশনে প্রবেশ করতে হবে। My Nagad অপশন 7 নাম্বারে থাকায় আপনারা 7 লিখে সেন্ড করবেন।

 

ধাপ – ৩

অতঃপর আপনারা Balance Enquiry অপশনে প্রবেশ করবেন।

ধাপ – ৪ 
 
এবার আপনাদেরকে আপনার নগদ একাউন্টের পিন দিতে হবে। নগদ একাউন্টের পিন দেয়ার পর সেন্ড অপশনে ক্লিক করবেন।
নগদ একাউন্টের পিন দেয়ার পরে যখন সেন্ড অপশনে ক্লিক করবেন তখন নিচের স্ক্রীনশটএর মত আপনার নগদ একাউন্টের ব্যালেন্স  দেখতে পারবেন। 

nagad code

nagad code
nagad code

নগদ একাউন্ট দেখার কোড *167#এ কোডের মাধ্যমে নগদ একাউন্ট দেখা সহ নগদের যাবতীয় সার্ভিস বাটন ফোন কিম্বা স্মার্টফোনে গ্রহণ করতে পারেন অথবা নগদ অ্যাপস ব্যবহার করেও বিশ্বের যে কোন জায়গা থেকেই নগদ ব্যালেন্স নিয়ন্ত্রণ করতে পারেন।

nagad cash out charge

nagad cash out charge

Nagad নিয়মিত গ্রাহকদের জন্য সর্বনিম্ন ক্যাশ আউট চার্জ নিয়ে এসেছে। এখন Nagad গ্রাহকরা Nagad রেগুলার অ্যাপ ব্যবহার করে প্রতি 1000 টাকায় সর্বনিম্ন ক্যাশ আউট রেট 9.99 টাকা, Nagad ইসলামিক অ্যাপ ব্যবহার করে প্রতি 1000 টাকায় 13.05 টাকা এবং Nagad USSD (নিয়মিত এবং ইসলাম উভয়) ব্যবহার করে প্রতি 1000 টাকায় 13.05 টাকা উপভোগ করতে পারবেন। যেকোনো পরিমাণের জন্য, ক্যাশ আউট চার্জ সমান অনুপাতে হবে। সর্বনিম্ন হার উপভোগ করুন এবং “নগদ” এর সাথে থাকুন।

 Medium 

 Cash Out charge – Per 1000 (excluding VAT) 

 Cash Out charge – Per 1000 (including VAT) 

Regular App

9.99 taka

11.48 taka

Islamic App

13.05 taka

15.00 taka

USSD (Both Regular + Islamic)

13.05 taka

15.00 taka

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button