পেলে স্টার অ্যাপস ডাউনলোড

পেলে স্টার অ্যাপস ডাউনলোড,প্রিয় বন্ধুগণ কিভাবে মোবাইলের সাহায্যে গুগল প্লে স্টোর থেকে অ্যাপস ডাউনলোড করতে হয় এই পোস্টটিতে আমি বিস্তারিত দেখাবো কিভাবে ডাউনলোড করতে হয় এবং ডাউনলোড করার প্রসেসিং টা কি হবে চলুন শুরু করা যাক।

পেলে স্টার অ্যাপস ডাউনলোড

প্রত্যেকটা স্মার্টফোনে গুগল প্লে স্টোর অ্যাপ ইন্সটল করা থাকে যদি কোন কারণবশত গুগল প্লে স্টোর গুগল থেকে ডাউনলোড করার প্রয়োজন হয় তাহলে গুগলে গিয়ে সার্চ করুন গুগল প্লে স্টোর এবার অ্যাপসটি ডাউনলোড করুন অথবা আমাদের এই লিংক থেকে সরাসরি ডাউনলোড করে নিতে পারেন।

কিভাবে Play store ডাউনলোড করবেন?

কিভাবে Play store ডাউনলোড করবেন?

অ্যান্ড্রয়েড স্মার্টফোনে Google Play Store অ্যাপ আগে থেকেই ইনস্টল করা থাকে। এই অ্যাপটি ডিলিটও করা যায় না। যদি কোনো কারণে এই অ্যাপটি আপনার ফোন থেকে ডিলিট হয়ে যায় , তাহলে আপনি নিচে উল্লেখিত উপায়ে অ্যাপটি ইনস্টল করতে পারবেন।

গুগল ক্রোম ব্রাউজারটি ওপেন করুন।

গুগলে সার্চ করুন।

প্রথম লিংকে ক্লিক করুন।

স্ক্রল ডাউন করে নিচে যান।

ডাউনলোড বাটন এ ক্লিক করুন।

ডাউনলোড শুরু হবে।

সবার প্রথমে আপনাকে আপনার ফোনের ব্রাউজার খুলতে হবে। তারপরে আপনাকে ব্রাউজারে Google Play Store APK সার্চ করতে হবে। এখানে আপনি Apk Mirror এবং Apk pure এর মত থার্ড পার্টি অ্যান্ড্রয়েড অ্যাপস এর লিঙ্ক পাবেন। আপনি যেকোনো একটি থেকে প্লে স্টোরের APK ডাউনলোড করতে পারেন।

APK ফাইলটি ডাউনলোড করার পরে আপনাকে APK ফাইলটি খুলতে হবে। আপনি যদি অজানা সোর্সগুলি enable না করে থাকেন তাহলে আপনাকে এটি enable করে অ্যাপটি ইনস্টল করতে হবে। এইভাবে আপনি আপনার ফোনে Google Play Store ইন্সটল করতে পারবেন।

মোবাইল ফোনে Play store অ্যাপ কোথায় থাকে?

মোবাইল ফোনে প্লে স্টোর অ্যাপ সার্চ করার জন্য ফোনের অ্যাপ সেকশনে যেতে হবে।
এর পর উপরের সার্চ অপশনে Play Store টাইপ করতে হবে।

তারপর আপনি সামনে Google Play Store অ্যাপ দেখতে পাবেন।
অ্যাপটিতে ট্যাপ করে, আপনি আপনার ফোনে Google Play Store অ্যাপ অ্যাক্সেস করতে পারবেন।

Play Store থেকে অ্যাপ ডাউনলোড করবেন কিভাবে?
আপনি যদি আপনার ফোনে একটি নতুন অ্যাপ ডাউনলোড করতে চান তাহলে আপনাকে ফোনে প্রথমে অ্যাপ স্টোর খুলতে হবে।

t sports liv

t sports liv

প্রিয় বন্ধুগণ কিভাবে স্মার্টফোনের সাহায্যে লাইভ খেলা দেখবেন কি এপ্স ব্যবহার করবেন ফ্রিতে খেলা দেখার জন্য কোন অ্যাপসটি সেরা এগুলো জানার জন্য উপরের টাইটেলে ক্লিক করে আমাদের এই পোস্টটি দেখে নিন দেখুন সেরা অ্যাপ শেয়ার করেছি যার মাধ্যমে সরাসরি লাইভ দেখতে পারেন। আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

Exit mobile version