Web Source

Best Premium Wordpress Themes জনপ্রিয় ওয়ার্ডপ্রেস থিম

Best Premium Wordpress Themes জনপ্রিয় ওয়ার্ডপ্রেস থিম । আমরা যারা ওয়ার্ডপ্রেস দিয়ে ওয়েবসাইট তৈরি করি, তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় ওয়ার্ডপ্রেস থিম, কারণ ওয়েব সাইটের গঠন যদি সুন্দর না হয়, তাহলে ইউজাররা পছন্দ করবে না, তাই সুন্দর গঠনের একটা ওয়েবসাইট তৈরি করতে গুরুত্বপূর্ণ  ভূমিকা পালন ওয়ার্ডপ্রেস  থিম করেন। ওয়ার্ডপ্রেস দিয়ে এক ক্লিকেই ওয়েবসাইট এর গঠন পরিবর্তন করা যায়। তাই আপনার পছন্দের ডিজাইন টি করে নিন।

Best Premium Wordpress Themes

Best Premium Wordpress Themes

আমরা এখানে ওয়ার্ডপেইজের খুবই জনপ্রিয় এবং ভালো মানের নিউজ পেপার থিম লিস্ট করে রেখেছি। যা আপনি খুব সহজেই, আপনার ওয়েব সাইটে ব্যবহার করতে পারেন। এটা খুবই ভালো এবং গুরুত্বপূর্ণ থিমস

  • Newspaper 
  • GoodNews 
  • Jannah
  • JNews
  • SmartMag
  • Wesper
  • Foxiz
  • Benqu
  • Magezix
  • Newsify 

ওয়ার্ডপ্রেস থিম

ওয়ার্ডপ্রেস থিম

ওয়ার্ডপ্রেস হচ্ছে একটা কনটেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম, আপনি কোন দক্ষতা ছাড়াই ওয়েবসাইট তৈরি করতে পারেন ওয়ার্ডপ্রেস এর সাহায্যে। ওয়ার্ডপ্রেস ওয়েব সাইটের প্রচুর পরিমাণে থিমস রয়েছে, একই সাথে প্লাগিন রয়েছে, প্লাগিন এর সাহায্যে ওয়েবসাইটে নতুন প্রোগ্রামিং সহজেই এড করতে পারেন । এটা সহজেই কাস্টমাইজ যোগ্য তাই এটা বেশি ব্যবহার হয়।

ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশন

ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশন

ওয়ার্ডপ্রেসের প্রচুর টিউটোরিয়াল রয়েছে, আমাদের বাংলাদেশীয় অনেক ডেভলপার রয়েছে, যাদের কাছ থেকে হেল্প নিয়ে ,আপনি খুব সহজেই কাস্টোমাইজ করতে পারেন ।এটা সহজেই কাস্টমাইজেবল। প্লাগিন এর সাহায্যে নতুন ফাংশন এড করতে পারেন। থিম এর সাহায্যে নতুন ডিজাইন অ্যাড করতে পারেন। আরো অনেক সুবিধা রয়েছে।

ওয়ার্ডপ্রেস থিম ডাউনলোড

ওয়ার্ডপ্রেস থিম ডাউনলোড

ফ্রী অনেক থিমস রয়েছে, আপনি ওয়ার্ড পেইজের নিজস্ব স্টোরেজের থেকে জনপ্রিয় থিমস বিনামূল্যে ব্যবহার করতে পারেন। ওয়েবপেইজের অনেক জনপ্রিয় প্লাগিন রয়েছে, যা আপনি আপনার ওয়েবসাইটে ব্যবহার করতে পারেন।

ওয়ার্ডপ্রেস প্রিমিয়াম থিম

ওয়ার্ডপ্রেস প্রিমিয়াম থিম

ওয়ার্ডপ্রেসের অনেক প্রিমিয়াম থিমস রয়েছে, যা আপনি খুব সহজেই আপনার ওয়ার্ডপ্রেস ওয়েব সাইটে ব্যবহার করতে পারেন, তার জন্য এনভাটো মার্কেট থেকে ওয়ার্ডপেইজের জনপ্রিয় থিমস গুলো কিনে ব্যবহার করুন। আমি এখানে লিস্ট দিয়ে দেওয়ার চেষ্টা করছি।

01 Newspaper 

Newspaper

সংবাদপত্র হল একটি ওয়ার্ডপ্রেস থিম যা আপনাকে নিবন্ধ এবং ব্লগ পোস্টগুলি সহজে লিখতে দেয়৷ আমরা মহান সমর্থন এবং বন্ধুত্বপূর্ণ সাহায্য অফার!

02 GoodNews

GoodNews

GoodNews হল একটি প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম যা একটি মসৃণ এবং দৃষ্টিনন্দন ডিজাইন অফার করে যা পাঠযোগ্যতা এবং ব্যবহারকারীর অভিজ্ঞতার জন্য অপ্টিমাইজ করা হয়৷

03 Jannah 

Jannah

Jannah কন্টেন্ট বিপণন তাজা প্রতিক্রিয়াশীল ডিজাইন, আশ্চর্যজনক নতুন বৈশিষ্ট্য, সম্পূর্ণ 1-ক্লিক ওয়েবসাইট ডেমো এবং আজীবন বিনামূল্যে আপডেটের সঙ্গে আচ্ছাদিত আছে.

04 JNews

JNews

JNews হল একটি থিম যা প্রতিটি প্রকাশনার প্রয়োজনের জন্য একটি “অল ইন ওয়ান” সমাধান প্রদান করার জন্য ডিজাইন করা হয়েছে। JNews-এর সাহায্যে, আপনি সর্বোত্তম সম্পূর্ণ কার্যকরী ওয়েবসাইট তৈরি করার জন্য অফুরন্ত সম্ভাবনাগুলি অন্বেষণ করতে পারেন।

05 SmartMag

SmartMag

2014 সাল থেকে 45k+ ওয়েবসাইটগুলিকে শক্তিশালী করে লক্ষ লক্ষ দর্শক সহ সাইটগুলিতে SmartMag যুদ্ধ-পরীক্ষিত, ব্যাপক গবেষণা এবং প্রতিক্রিয়া সহ নির্মিত৷ এটি ব্যবহার করা সহজ, শীর্ষ কর্মক্ষমতা, শক্তিশালী এসইও, তবুও আপনার কল্পনার ওয়েবসাইট তৈরি করার জন্য অত্যন্ত নমনীয়।

06 Wesper

Wesper

ওয়েস্পার ম্যাগাজিন এবং ব্লগ ওয়ার্ডপ্রেস থিম প্রচুর অতিরিক্ত বিকল্পের সাথে আসে, যা অবশ্যই আপনার ইচ্ছা পূরণ করবে। একটি সব-ইন-ওয়ান থিম কি? এটা বেশ সহজ. এটি এমন একটি থিম যা হাজার হাজার অসাধারণ বৈশিষ্ট্য সহ কয়েকটি পৃথক টেমপ্লেট নিয়ে গঠিত।

07 Foxiz 

Foxiz

Foxiz-এর সাথে বাজ-দ্রুত এবং লাইটওয়েট পারফরম্যান্সের অভিজ্ঞতা নিন – মোবাইল এবং সম্পূর্ণ প্রতিক্রিয়াশীলতার চূড়ান্ত সমাধান। আপনার ওয়েবসাইটটি সর্বোত্তমভাবে পারফর্ম করার জন্য প্রস্তুত তা নিশ্চিত করে মূল ওয়েব ভিটালের জন্য প্রস্তুত। Next

08 Benqu

Benqu

Benqu একটি মার্জিত, অপ্টিমাইজ করা, দ্রুত, এবং মোবাইল-বন্ধুত্বপূর্ণ ওয়ার্ডপ্রেস থিম নিউজ, ম্যাগাজিন এবং ব্লগের জন্য। এটি সমস্ত উচ্চাকাঙ্ক্ষী লোকেদের জন্য ডিজাইন করা হয়েছে যারা কোনও অনলাইন প্রকাশনার ডোমেনে তাদের প্রকল্পগুলি কল্পনা করে। বেঙ্কু সমস্ত ডিভাইসের জন্য উচ্চতর লোডিং গতি প্রদান করে যখন প্রযুক্তিগত কার্যকারিতাগুলি আপনার প্রয়োজনীয় সবকিছু নিশ্চিত করে। সম্পূর্ণ কাস্টমাইজেশন সহজে সঙ্গে,

09 Magezix

Magezix

Magezix হল একটি ওয়ার্ডপ্রেস থিম যা নিউজ, ম্যাগাজিন, ব্লগ এবং সব ধরনের প্রকাশনা ওয়েবসাইটের জন্য উপযুক্ত। এটিতে প্রতিটি প্রকাশনার প্রয়োজনীয়তার জন্য সমস্ত সরঞ্জাম রয়েছে, ব্লগিং, ফ্যাশন, খাদ্য, সৌন্দর্য, প্রযুক্তি, গ্যাজেট, হার্ডওয়্যার, জীবনধারা, আধুনিক, ব্যক্তিগত, ভ্রমণ, ভাইরাল, স্থাপত্য, গেম, ন্যূনতম, ভিডিও এবং আরও ওয়েবসাইটগুলির জন্য ব্যবহার করা সহজ। Home

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button