Admit Card

dss admit card ডিএসএস এডমিট কার্ড ডাউনলোড

dss admit card ,প্রিয় বন্ধুগণ কিভাবে এডমিট কার্ড ডাউনলোড করতে হয় ডাউনলোডের প্রসেসিং টা কি হবে বিস্তারিত এই পোস্টটিতে আলোচনা করব এবং আপনাকে দেখিয়ে দিব। Home

ডিএসএস এডমিট কার্ড ডাউনলোড

ডিএসএস এডমিট কার্ড ডাউনলোড
ডিএসএস এডমিট কার্ড ডাউনলোড

প্রথমে এই লিঙ্কে যান এবার ইউজারনেম পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিন অতঃপর ডাউনলোড করার অপশন পেয়ে যাবেন ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।

www.dss.gov.bd 

www.dss.gov.bd admit card

www.dss.gov.bd এডমিট কার্ড এই লিঙ্কের মাধ্যমে ডিএসএস ভর্তি সম্পর্কে জানতে পারবেন। সমাজসেবা বিভাগের যাবতীয় তথ্য জানতে এই লিঙ্কটি ব্যবহার করতে পারেন। আপনি যদি অন্য লিঙ্ক ব্যবহার করেন তবে আপনি ডিএসএস সম্পর্কে জানতে পারবেন না। তাই আপনাকে এই লিঙ্কটি ব্যবহার করতে হবে। আপনি এই লিঙ্কটি ব্যবহার করে অনেক সুবিধা পাবেন। কারণ এই লিঙ্কটি সরাসরি সমাজসেবা অধিদপ্তর দ্বারা পরিচালিত হয়।

DSS Admit Card

DSS Admit Card

এডমিট কার্ড ডাউনলোড করার জন্য প্রথমে এখানে যান অফিশিয়াল ওয়েবসাইট থেকে ইউজারনেম পাসওয়ার্ড দিয়ে সরাসরি ডাউনলোড করার অপশন পেয়ে যাবেনhttp://dss.teletalk.com.bd/options/appl.php

lged admit card

কিভাবে এডমিট কার্ড ডাউনলোড করবেন এডিট কার্ড ডাউনলোড করার জন্য প্রথমে অফিশিয়াল ওয়েবসাইটে যান এবার এখানে ইউজারনেম পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিন ডাউনলোড করার অপশন পেয়ে যাবেন জাস্ট ক্লিক করলেই ডাউনলোড হয়ে যাবে দয়া করে নিজের স্ক্রিনশট দেখুন।

toffee live tv

toffee live tv
toffee live tv

প্রিয় বন্ধুগণ কিভাবে টফি অ্যাপসের মাধ্যমে লাইভ খেলা দেখবেন কিংবা টফি অ্যাপ কিভাবে আপনার স্মার্টফোন ইন্সটল করবেন বিস্তারিত আমরা তুলে ধরেছি কিভাবে টফি অ্যাপ কোত্থেকে সংগ্রহ করবেন উপরে টাইটেলে ক্লিক করে পোস্ট দেখে নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button