LIVE TV APP

fifa timebd | লাইভ খেলা দেখার অ্যাপস

fifa timebd,লাইভ টিভি দেখার অ্যাপস,আসুন দেখিয়ে দিচ্ছি কিভাবে ফ্রিতে লাইভ খেলা দেখবেন ক্রিকেট কিংবা ফুটবল খেলা সরাসরি সম্প্রচার দেখতে পারেন।

fifa timebd

খেলা দেখার জন্য খুবই জনপ্রিয় অ্যাপ শেয়ার করব যার মাধ্যমে ফুটবল খেলা কিম্বা ক্রিকেট খেলা সরাসরি সম্প্রচার দেখতে পারবেন চলুন প্রিয় বন্ধুগণ দেখিয়ে দিচ্ছি কিভাবে অ্যাপস ডাউনলোড এবং ইন্সটল করবেন।

ডোরা টিভি

দুরা টিভির মাধ্যমে সহজেই খেলা দেখা যায় এবং ডোরা টিভি অ্যাপসটি ইন্সটল করে রাখলে, খেলার আগে জানতে পারবেন কখন কোন সময় কোন খেলা শুরু হচ্ছে জাস্ট ক্লিক করলেই সরাসরি সম্প্রচার দেখা যায় তাই আপনি ইন্সটল করে রাখুন একদম নিচে দেখুন বাংলায় লেখা ইন্সটল করুন।

আজকের ক্রিকেট খেলা লাইভ

আজকের লাইভ খেলা দেখার জন্য আপনাকে কিছু করতে হবে না শুধু অ্যাপটি ইন্সটল করে রাখুন খেলা শুরু হলেই আপনাকে জানিয়ে দেবে এবং ক্লিক করার মাধ্যমে খেলা দেখতে পারবেন কোন রকমের কোন ঝামেলা ছাড়াই জাস্ট এই অ্যাপসটি ইন্সটল করে রাখুন খেলা দেখুন একদম ফ্রি।

টিকেট খেলা দেখার সফটওয়্যার

টিকেট খেলা দেখার সফটওয়্যার
টিকেট খেলা দেখার সফটওয়্যার

খেলা দেখার জন্য অনেকগুলো জনপ্রিয় অ্যাপস রয়েছে যার মাধ্যমে খেলা দেখতে পারেন তবে অধিকাংশ অ্যাপস গুলোই পেইড ফ্রিতে আপনাকে দিবে না তাই আমরা ফ্রিতে জনপ্রিয় অ্যাপস গুলোর নিচে উল্লেখ করলাম যার মাধ্যমে সহজে ইস্মুতলি খেলা দেখতে পারেন। অ্যাপগুলো ব্যবহার করা সহজ এবং ফ্রি

ক্রিকেট খেলা

ক্রিকেট খেলা

ক্রিকেট কিংবা ফুটবল খেলা লাইভ দেখার জন্য বেশ কয়েকটা জনপ্রিয় এপ্স রয়েছে যার মাধ্যমে সহজেই ফ্রিতে লাইভ খেলা দেখতে পারেন কপিরাইট সংক্রান্ত কারণে এই অ্যাপসগুলো হয়তো বা অন্য কোথাও পাবেন না তাই আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে ব্যবহার করুন।

sportzfy

sportzfy
sportzfy

লাইভ খেলা দেখার জন্য একটা দুর্দান্ত পাওয়ারফুল অ্যাপ যা যে কোন নেটওয়ার্ক ব্যবহার করেই, 

লাইভ খেলা দেখতে পারবেন এবং খেলা দেখার আগে নোটিফিকেশন পাবেন খেলা শুরু হলেই ক্লিক করলে লাইভ দেখতে পারবেন একদম ফ্রিতে।

toffee app

toffee app

যারা ট্রফি এ্যাপস ডাউনলোড করবেন নিচে দেখুন বাংলায় লেখা ইন্সটল করুন ,

এখানে ক্লিক করলে কপি অ্যাপসটি সরাসরি ডাউনলোড হয়ে যাবে এবার আপনার স্মার্টফোনের টফি অ্যাপসটি ইন্সটল করে নিন অথবা গুগল প্লে স্টোরেও ট্রফি আপ্পস দেখতে পাবেন ইন্সটল করলেই হবে।

লাইভ খেলা দেখার উপায় | সেরা ৫ অ্যাপস | লাইভ স্ট্রিম ওয়েবসাইট

লাইভ খেলা দেখার উপায় খেলা দেখার সেরা পাঁচটি অ্যাপস আপনাদের সাথে শেয়ার করব যে অ্যাপটির মাধ্যমে স্মার্টফোনে সরাসরি খেলা দেখতে পারেন কোন ঝামেলা ছাড়াই একদম ফ্রী। 

স্মার্টফোনে লাইভ খেলা দেখার জন্য পাঁচটি সেরা অ্যাপস উল্লেখ করব যেগুলোর মাধ্যমে খুব সহজেই স্মার্টফোনে খেলা দেখতে পারেন একদম ফ্রীতে যা ব্যবহার করা খুবই সহজ। 

লাইভ খেলা দেখার সফটওয়্যার কিভাবে ডাউনলোড করব

খেলা দেখার সেরা অ্যাপ

অ্যাপস ডাউনলোড করার জন্য উপরে দেখুন অ্যাপসের নাম দেওয়া রয়েছে জাস্ট টাইটেল এর উপরে ক্লিক করলে, আপনাকে একটা পেইজে নিয়ে যাবে,

সেখানে গিয়ে স্ক্রল ডাউন করে নিচের দিকে যাবেন দেখবেন বাংলায় লেখা রয়েছে  ( ইন্সটল করুন  ) জাস্ট ৩০ সেকেন্ড অপেক্ষা করুন। ডাউনলোড করার অপশন চলে আসবে সেখানে ক্লিক করে ডাউনলোড করে, ইন্সটল করে নিন।

ফটোশপ সফটওয়্যার ফ্রি ডাউনলোড

ফটোশপ সফটওয়্যার ফ্রি ডাউনলোড
ফটোশপ সফটওয়্যার ফ্রি ডাউনলোড

এডোবি ফটোশপ ফ্রিডাউনলোড দয়া করে বাংলায় লেখা ইন্সটল করুন বাটনে ক্লিক করুন অথবা নিচের লিংকটা কপি করে নতুন ট্যাবে এন্টার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button *