Free Video Editing Software For PC ফ্রি ভিডিও এডিটিং

Free Video Editing Software  আপনি কি ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার খুঁজছেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য এখানে গুরুত্বপূর্ণ কয়েকটা ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার লিস্ট করা হয়েছে।

free video editing software for pc

পিসির জন্য খুব জনপ্রিয় ফ্রী ভিডিও এডিটিং লিস্ট করে রেখেছি যা আপনি আপনার ল্যাপটপ বা কম্পিউটার ব্যবহার করতে পারেন একদম ফ্রিতে দয়া করে নিচের লিঙ্কটি দেখুন।

video editor for pc free download

video editor for pc free download

ফ্রী ভিডিও এডিটিং লিস্ট করে রেখেছি যা আপনি আপনার ল্যাপটপ বা কম্পিউটারে ব্যবহার করতে পারেন, একদম ফ্রিতে। দয়া করে নিচের লিঙ্কটি দেখুন।

best video editing software

best video editing software

আপনি যদি প্রফেশনাল ভিডিও এডিট করতে চান তাহলে এই সফটওয়্যার গুলোর মধ্য থেকে যে কোন একটি সফটওয়্যার ব্যবহার করতে পারেন এখানে লিস্ট করে দিলাম।

ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার

ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার

নিচে দেওয়া লিঙ্ক থেকে ভিডিও এডিটর ব্যবহার করতে পারেন এখানে জনপ্রিয় ভিডিও এডিটিং সফটওয়্যার এর লিস্ট দেওয়া হল সবগুলোই ভাল মানের ভিডিও এডিটিং সফটওয়্যার ফ্রি।

DaVinci Resolve 17

DaVinci Resolve 17

এটা একটা প্রফেশনাল ভিডিও এডিটিং সফটওয়্যার যা আপনি আপনার ল্যাপটপ বা কম্পিউটারে ব্যবহার করতে পারেন বাণিজ্যিকভাবে ব্যবহার করার জন্য টাকা দিয়ে কিনতে হবে।

লাইফটাইম পার্সোনাল ব্যবহার করতে পারবেন একদম ফ্রিতে তবে বাণিজ্যিকভাবে ভিডিও এডিট করতে হলে টাকা দিয়ে কিনতে হবে।

VSDC Free Video Editor

VSDC Free Video Editor

ভিডিও এডিটিং জগতের একটা অ্যাপ বা সফটওয়্যার এর মাধ্যমে খুব সহজে ল্যাপটপ বা কম্পিউটার ভিডিও এডিট করতে পারেন একদম বিনামূল্যে পেইড ভার্সন থ্রি ভার্সন রয়েছে।

Capcut

capcut video editor for pc

ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার যা খুব সহজে ব্যবহার করা সম্ভব সফটওয়্যার টি তে সব ধরনের সুযোগ-সুবিধা রয়েছে,।

HitFilm Express

HitFilm Express

ভিডিও এডিটিং সফটওয়্যার মতই একটা ভিডিও এডিটিং সফটওয়্যার যার সাহায্যে সব ধরনের ভিডিও এডিট করতে পারবেন এটা পার্সোনাল ব্যবহারের জন্য ভালো হতে পারে।

Lightworks

Lightworks

জনপ্রিয় ভিডিও এডিটিং সফটওয়্যার মধ্যে এটাও একটা জনপ্রিয় সফটওয়্যার ভিডিও এডিটিং কাজে বহুব্যবহৃত এবং ইউজার ফ্রেন্ডলি সহজেই ব্যবহার করা হয়।

Exit mobile version