Games

gta vice city | gta vice city bangla

gta vice city,প্রিয় বন্ধুগণ কিভাবে জিটিএ ভাইস সিটি বাংলা ডাউনলোড করবেন আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটারে কিভাবে এই গেমসটিপ্লে করবেন বিস্তারিত এই পোস্টটিতে আমরা আলোচনা করব যাতে আপনি খুব সহজে ল্যাপটপ কিংবা কম্পিউটারে ইন্সটল করতে পারেন।

 

gta vice city

gta vice city

জিটিএ ভাইস সিটি রকস্টার কোম্পানি ডেভলপ করেছে যা রিলিজ হয় ২০০২ সালে। গ্র্যান্ড থেফট অটো: ভাইস সিটি অক্টোবর 2002 সালে প্লেস্টেশন 2 এর জন্য, মে 2003 সালে উইন্ডোজের জন্য এবং 2003 সালের অক্টোবরে এক্সবক্সের জন্য মুক্তি পায়। বাংলাদেশি ছেলেরা এই গেমস টি বাংলায় অনুবাদ করেছে যা সে সময় থেকে এখন পর্যন্ত খুবই জনপ্রিয়।

gta vice city bangla

gta vice city bangla

জিটিএ ভাইস সিটি বাংলায় অনুবাদ হয়েছে ২০০৫ সালে বাংলাদেশের স্কুল পড়ুয়া ছেলেরা গেমসটি বাংলায় অনুবাদ করেছে যা জনপ্রিয়তার শীর্ষে গেমসটি বাংলায় অনুবাদ সহ আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারেন নিচে দেখুন বাংলায় লেখা ইন্সটল করুন।

gta vice city bangla download

gta vice city bangla download

জিটিএ ভাইস সিটি গেমসটি আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটারে ইন্সটল করার জন্য গেমস আগে ডাউনলোড করে নিতে হবে । ডাউনলোড করার জন্য একদম নিচে দেখবেন বাংলায় লেখা ইন্সটল করুন। এখানে ক্লিক করলে স্বয়ংক্রিয় ভাবে ডাউনলোড হবে।

জিটিএ ভাইস সিটি বাংলা

জিটিএ ভাইস সিটি বাংলা

বর্তমান সময়ে বাচ্চারা এই গেমস টি বেশি উপভোগ করে এখানে কিছু মিউজিক ব্যবহার করা হয়েছে যা আমরা পরবর্তী সংস্করণে গানগুলো রিমুভ করে দিয়ে গজল এড করে দিয়েছি বাচ্চারা খেলার সময় ইসলামিক গজল শুনতে পাবে যা বাচ্চাদের জন্য খুব সহায়ক হবে।

বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড PC

বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড PC

এই গেমসটি খেলার জন্য ল্যাপটপ কিংবা কম্পিউটারে মিনিমাম কিছু রিকোয়েন্টমেন্ট রয়েছে যা অবশ্যই পূরণ করতে হবে আপনার কম্পিউটারে গ্রাফিক্স ডিসপ্লে সেটআপ করতে হবে না হলে এই গেমসটি উপভোগ করতে পারবেন না যদি কোন ত্রুটি দেখায় তাহলে আমাদের ইউটিউব চ্যানেলে সমাধান দেখুন।

মোবাইল ভাইস সিটি গেম ডাউনলোড

মোবাইল ভাইস সিটি গেম ডাউনলোড
মোবাইল ভাইস সিটি গেম ডাউনলোড

জিটিএ ভাইস সিটি গেমসটি আপনার মোবাইল ফোনে সহজেই ইন্সটল করতে পারেন বশ্যই আপনার মোবাইল ফোনে ৩ জিবি র‍্যাম কিংবা android 7.0 ভার্সনের উপরে হতে হবে অ্যাপসটি ইন্সটল করে মোবাইলে খেলতে পারেন তার জন্য আলাদা কিছু ইন্সট্রাকশন ফলো করতে হবে দয়া করে এই পোস্টটি দেখুন।

মোবাইলে ভোটার আইডি চেক

মোবাইলে ভোটার আইডি চেক
মোবাইলে ভোটার আইডি চেক

আপনার হাতে থাকা স্মার্টফোন দিয়েই ভোটার আইডি কার্ড চেক করতে পারেন আইডি কার্ড চেক করার পদ্ধতি দেখার জন্য উপরের টাইটেলে ক্লিক করে, স্ক্রিনশট দেখে নিতে পারেন মোবাইল কিংবা ল্যাপটপ কম্পিউটার দিয়ে একই নিয়মে ভোটার আইডি কার্ড দেখতে পারেন।

কাতার বিশ্বকাপ লাইভ

কাতার বিশ্বকাপ লাইভ
কাতার বিশ্বকাপ লাইভ

স্মার্টফোন দিয়ে কাতার বিশ্বকাপ কিংবা যেকোনো ক্রিকেট ফুটবল খেলা লাইভ দেখতে পারেন একদম ফ্রিতে অ্যাপস ব্যবহার করে কিভাবে ব্যবহার করতে হবে কি অ্যাপস এ লাইফ দেখা যাবে বিস্তারিত জানার জন্য উপরের টাইটেলে ক্লিক করে দেখে নিন। আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button