sportzfy

sportzfy,লাইভ খেলা দেখার জন্য এটা একটা দুর্দান্ত পাওয়ারফুল এপ্স যারা সরাসরি খেলা দেখতে পছন্দ করেন অ্যাপ খুঁজছেন তাদের জন্য হতে পারে এটা একটা আদর্শিক অ্যাপস যার মাধ্যমে খেলা দেখার আগে থেকেই জানতে পারবেন কখন শুরু হবে খেলা তো চলুন অ্যাপসটি ডাউনলোড এবং ইন্সটল করে নিন।

sportzfy apk

sportzfy apk
sportzfy apk
স্পটিফাই এপিকে এটা খুবই দুর্দান্ত এবং পাওয়ারফুল একটা অ্যাপস যা ব্যবহার করা খুবই সহজ অ্যাপটি ওপেন করলে লাইক ইভেন্ট দেখতে পাবেন যেখানে ক্লিক করলেই লাইভ শিডিউল সহ খেলা শুরু হয়ে যাবে অ্যাপসটি গুগল প্লে স্টোরে পাওয়া যায় না তাই আমাদের লিঙ্ক অনুসরণ করে ডাউনলোড করে নিন।

sportzfy apk download

sportzfy apk download
sportzfy apk download
অ্যাপসটি ডাউনলোড করার জন্য নিচে দেখুন বাংলায় লেখা ইন্সটল করুন এখানে ক্লিক করলেই অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড হয়ে যাবে এবার স্মার্টফোনে অ্যাপসটি ইন্সটল করুন ।অ্যাপস টি ইন্সটল হতে কোন সমস্যা দেখা দিলে নিচের পদ্ধতি অনুসরণ করুন।

sportzfy tv

sportzfy tv
sportzfy tv
খেলা দেখার জন্য একটা ভালো মানের অ্যাপস যা ব্যবহার করা খুব সহজ একদম ফ্রিতে ব্যবহার করতে পারেন দেশের বাইরে থেকেও যে কোন নেটওয়ার্ক ব্যবহার করে খেলা দেখতে পারেন অ্যাপসটি ডাউনলোড করার জন্য নিচে দেখুন বাংলায় লেখা ইন্সটল করুন এখানে ক্লিক করে ডাউনলোড করে নিন।

sportzfy app download

sportzfy app download
sportzfy app download
অ্যাপসটি ডাউনলোড করার জন্য একদম নিচে দেখুন বাংলায় লেখা রয়েছে ইন্সটল করুন এখানে ক্লিক করে ডাউনলোড করে নিন আর ইন্সটল করার জন্য নিচের স্ক্রিনশট গুলো অনুসরণ করে স্মার্ট ফোনে ইন্সটল করে নিন।

অ্যাপস এর উপরে ডাবল টাচ করুন।

ইনস্টল বাটন এ ক্লিক করুন।

এবার এখানে মোর অপশনে টাচ করুন।

ইন্সটল এনিওয়ে এখানে টাচ করুন।

এবার অ্যাপটি ওপেন করুন।

ইনস্টল করুন

Back to top button