LIVE TV APP

t sports app

টি স্পোর্টস খেলা দেখার অ্যাপস

t sports app,প্রিয় বন্ধুগণ কিভাবে, টি স্পোর্টস অ্যাপস দিয়ে লাইভ দেখবো সরাসরি একদম ফ্রিতে, টি স্পোর্টস লাইভ দেখতে পারেন। অ্যাপসের সাহায্যে কিভাবে ব্যবহার করবেন চলুন দেখিয়ে দিচ্ছি।

t sports app

t sports app

অনেকগুলো জনপ্রিয় অ্যাপস রয়েছে যার মাধ্যমে বিডি এক্স টি স্পোর্টস লাইভ খেলা দেখা যায় অর্থাৎ বাংলাদেশী নেটওয়ার্ক সার্ভার ব্যবহার করে, সরাসরি লাইভ দেখতে পারেন। যারা  দেশের বাইরে থেকে খেলা দেখবেন তাদের জন্য আলাদা অ্যাপস ব্যবহার করতে হবে। এখানে ক্লিক করলে বাইরে থেকে খেলা দেখার টি স্পোর্টস অ্যাপস দেখতে পাবেন।

t sports app download

t sports app download

আমাদের ওয়েবসাইট থেকে যেকোনো অ্যাপস ডাউনলোড করার নিয়ম হলো। প্রথমে টাইটেলে ক্লিক করবেন অতঃপর পোস্ট ওপেন হবে, এবার স্ক্রল করে একদম নিচের দিকে গেলে দেখবেন বাংলায় লেখা থাকে ইন্সটল করুন এখানে ক্লিক করলেই স্বয়ংক্রিয় ভাবে ডাউনলোড হবে।

  1. hd streamz
  2. hotflix apps

t sports app

ডাউনলোড করার নিয়ম,প্রথমে টাইটেলে ক্লিক করুন, এবার একটা পেইজে নিয়ে যাবে, পেজটি স্ক্রল করে একদম নিচে যান, দেখুন বাংলায় লেখা রয়েছে (ইনস্টল করুন)এখানে ক্লিক করে ২০ সেকেন্ড অপেক্ষা করুন, স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড শুরু হবে।

hd streamz

hd streamz
hd streamz

লাইভ খেলা দেখার জন্য এটা একটা দুর্দান্ত পাওয়ারফুল অ্যাপস এই অ্যাপসটির মাধ্যমে ১০০ প্লাস খেলা দেখার চ্যানেল দেখতে পাওয়া যায় চ্যানেল সিলেক্ট করে কিংবা লাইভ ইভেন্টে যেকোনো খেলার শিডিউল দেখতে পাবেন t sports ,গাজী টিভি অন্যান্য সুযোগ-সুবিধা পাওয়া যায়।

hotflix apps

hotflix apps

hotflix একটি খেলা দেখার অ্যাপস এই অ্যাপসটির মাধ্যমে জিটিভি , টি স্পোর্টস কিংবা বাংলাদেশে চ্যানেল এবং খেলা দেখার ইন্টারন্যাশনাল অনেকগুলো চ্যানেল দেখতে পাওয়া যায় একদম ফ্রিতে যে কোন নেটওয়ার্ক ব্যবহার করে লাইভ দেখতে পারেন।

sportzfy

sportzfy
sportzfy

খেলা দেখার জন্য একটা খুবই জনপ্রিয় অ্যাপস এই অ্যাপটির মাধ্যমে ফুটবল খেলা কিম্বা ক্রিকেট খেলা সরাসরি লাইভ দেখতে পারবেন। খেলা শুরু হওয়ার আগে অ্যাপসটি আপনাকে জানিয়ে দিবে, কখন কোন সময় খেলা শুরু হবে, জাস্ট ক্লিক করলেই সরাসরি লাইভ দেখায়। আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করে পাশে থাকুন।

গাজী টিভি লাইভ

এই অ্যাপসগুলোর মাধ্যমে সরাসরি গাজী টিভি লাইভ দেখতে পারেন অথবা ল্যাপটপ কম্পিউটারের মাধ্যমেও সরাসরি গাজী টিভি লাইভ দেখা যায় নিচে লিস্ট দেওয়া হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button *